এখানে এড দিন

Header ADS

গাজীপুর সিটি করপোরেশনে কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দ বিভিন্ন দলে ভাগ

২১ থেকে ২৪ জুন পর্যন্ত কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দ বিভিন্ন দলে ভাগ হয়ে গাজীপুর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে এই প্রচার চালাবেন।

গতকাল সোমবার বিকেলে জাতীয় সংসদ ভবনে স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমের কক্ষে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানা গেছে।

কেন্দ্রীয় ১৪ দলের নেতা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমদের সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম, জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশার মাইজভান্ডারি, ওয়ার্কার্স পার্টির নেতা আনিসুর রহমান মল্লিক প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য দেন।

প্রচার-প্রচারণায় অংশ নেবেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, গণতন্ত্রী পার্টির ড. শাহাদাৎ হোসেন ও অধ্যাপক ডা. শহিদুল্লাহ শিকদার, ওয়ার্কার্স পার্টির কামরুল হাসান খান, কমিউনিস্ট কেন্দ্রের নেতা ডা. ওয়াজেদুল ইসলাম, ন্যাপ নেতা ইসমাইল হোসেন, তরিকত ফেডারেশনের রেজাউল হক চাঁদপুরী, জাতীয় পার্টি জেপির আজিজ বাঙ্গাল, গণআজাদী লীগের নেতা নাসির উদ্দিন খানসহ কেন্দ্রীয় ১৪ দলের নেতারা প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করবেন।

----উৎস অনলাইন

Share on Google Plus

About mahamud azad

0 comments:

Post a Comment