এখানে এড দিন

Header ADS

মিঠাপুকুর এ ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই তরুণ-তরুণী নিহত

পুরের মিঠাপুকুর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই তরুণ-তরুণী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেল চারটার দিকে উপজেলার ভবানীপুর এলাকায় মিঠাপুকুর-ফুলবাড়ী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন ফাহিম উদ্দিন (২১) ও রিতা বেগম (১৯)। দুজনে মোটরসাইকেলে দিনাজপুরের ফুলবাড়ী থেকে রংপুরের মিঠাপুকুরের দিকে আসছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ফাহিম রংপুরের কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের মধুপুর গ্রামের মৃত আলীম উদ্দিনের ছেলে। তিনি কাউনিয়া উপজেলার ব্রেইলি ব্রিজ কৃষি ও পলিটেকনিক ইনস্টিটিউটের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। আর রিতা বেগম একই ইউনিয়নের হরিচরণ শর্মা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। তিনি রংপুর সরকারি বেগম রোকেয়া কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, দুজনে মোটরসাইকেলে করে মিঠাপুকুরের দিকে আসছিলেন। মিঠাপুকুর থেকে একটি ট্রাক ফুলবাড়ীর দিকে যাওয়ার পথে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁরা মারা যান। এ ঘটনায় স্থানীয় জনগণ ট্রাকটিকে আটক করলে চালক ও সহযোগী পালিয়ে যান। লাশ দুটি মিঠাপুকুর থানায় রাখা হয়েছে।

----উৎস অনলাইন

Share on Google Plus

About Md. Mokhlasur Rahman

0 comments:

Post a Comment